করোনা তহবিলে ৩ কোটি রুপি দিলেন কোহলি-আনুশকা

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে মিলে বিরাট অঙ্কের আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।
virat and anushka2
ছবি: টুইটার

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে মিলে বিরাট অঙ্কের আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অনুদান দেওয়ার কথা জানিয়েছেন ৩১ বছর বয়সী কোহলি। আনুশকাও করেছেন টুইট। ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে ৩ কোটি রুপি অনুদান দিয়েছেন এই তারকা জুটি।

সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি লিখেছেন, ‘আনুশকা এবং আমি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর (মহারাষ্ট্র) ত্রাণ তহবিলে সহায়তা করছি। অসংখ্য মানুষের কষ্ট দেখে আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে। আশা করছি, আমাদের এই সহযোগিতা কোনো না কোনোভাবে দেশের মানুষের কষ্ট দূর করতে সহায়তা করবে।’

ভারতে করোনাভাইরাসের মহামারি দেখা দেওয়ার পর থেকেই সক্রিয় আছেন কোহলি ও আনুশকা। গৃহবন্দী থাকার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করে সাধারণ মানুষদের সতর্ক করে যাচ্ছেন তারা।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন ভারতের বর্তমান ও সাবেক অনেক তারকা ক্রিকেটার। দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও রাজ্য ক্রিকেট সংস্থাগুলোও যুদ্ধে সামিল হয়েছে।

গেল শনিবার ভারতীয় প্রধানমন্ত্রীর জরুরি ত্রাণ তহবিলে ৫১ কোটি রুপি দেওয়ার ঘোষণা দিয়েছে বিসিসিআই। একই দিনে ৫২ লাখ রুপি অনুদান দিয়েছেন সুরেশ রায়না। তার আগে কিংবদন্তি তারকা শচীন টেন্ডুলকার ৫০ লাখ রুপি দেওয়ার কথা জানিয়েছেন। বিসিসিআই সভাপতি ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও ৫০ লাখ রুপির চাল অনুদানের ঘোষণা দিয়েছেন।

Comments

The Daily Star  | English

Bodies recovered from Raisi helicopter crash site

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

5h ago