শীর্ষ খবর

টাঙ্গাইলে জ্বরে আক্রান্ত যুবকের মৃত্যু, করোনা সন্দেহে বাড়ি লকডাউন

টাঙ্গাইলের মধুপুরে জ্বরে আক্রান্ত হয়ে এক যুবক মারা গেছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার মহিষমারা ইউনিয়নে মারা যান হবিবুর রহমান (৩৫)।
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুরে জ্বরে আক্রান্ত হয়ে এক যুবক মারা গেছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার মহিষমারা ইউনিয়নে মারা যান হবিবুর রহমান (৩৫)।  

করোনাভাইরাসে মৃত্যু সন্দেহে মৃত ব্যক্তির বাড়িটি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, হাবিবুর ঢাকায় পান সিগারেটের দোকান চালাতেন। গত রোববার ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার থেকে হাবিবুরের ডায়রিয়া শুরু হয়। মঙ্গলবার বমি হয়। দুপুরে তার মৃত্যুর পরই এলাকায় ‘করোনায় আক্রান্ত’ হয়ে মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়ে।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে। তারা মরদেহ থেকে নমুনা সংগ্রহ করবেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানিয়েছেন, আইইডিসিআরের প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করার জন্য তার বাড়িতে গিয়েছেন। ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিল কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। ওই দলের তত্ত্বাবধানে মৃত ব্যক্তির দাফন হবে।

 

Comments

The Daily Star  | English

Youth killed falling into canal in Ctg

A young man was killed falling into a canal in the Asadganj area of port city this afternoon

59m ago