যশোরে নতুন করে ৩২ জন কোয়ারেন্টিনে

যশোরের পাঁচ উপজেলায় ৩২ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।
Joshore_SP
বৃহস্পতিবার যশোরের দুস্থ ও নিম্ন আয়ের ৩৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফ হোসেন। ছবি: স্টার

যশোরের পাঁচ উপজেলায় ৩২ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত সদর উপজেলা ১৮ জন, অভয়নগরে দুই জন, চৌগাছায় দুই জন, কেশবপুরে দুই জন ও মণিরামপুরে আট জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। এ ছাড়া, যারা বিদেশ থেকে এসেছেন তারা যেন বাইরে ঘোরাফেরা করতে না পারেন, সেটি পর্যবেক্ষণ করা হচ্ছে। গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত ২ হাজার ৪১৫ জন কোয়ারেন্টিন শেষে ছাড়পত্র পেয়েছেন।

যশোরের দুস্থ ও নিম্ন আয়ের ৩৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফ হোসেন। গতকাল শহরের খড়কি এলাকায় তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে ছিল ১০ কেজি চাল, তিন কেজি ডাল, এক লিটার তেল ও সাবান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা)  মোহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রব্বানী শেখ উপস্থিত ছিলেন।

মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, আমাদের উদ্দেশ্য হলো অসহায় মানুষগুলোর পাশে থাকা। সমাজের বিত্তবানদের এ কাজে এগিয়ে আসতে হবে।

Comments

The Daily Star  | English
Depositors money in merged banks

Depositors’ money in merged banks will remain completely safe: BB

Accountholders of merged banks will be able to maintain their respective accounts as before

3h ago