দ্বিতীয় পুত্র সন্তানের জনক মাহমুদউল্লাহ, কন্যা সন্তানের প্রতীক্ষায় সাকিব

ভালো খবর শোনালেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সোমবার রাতে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। সুখবর আছে সাকিব আল হাসানেরও
mahmudullah
ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের কারণে স্থবির সময়ে চারিদিকে ঘুরে বেড়াচ্ছে খারাপ খবর। থমকে যাওয়া আতঙ্কের এই সময়ে ভালো খবর শোনালেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সোমবার রাতে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। সুখবর আছে সাকিব আল হাসানেরও। দ্বিতীয় কন্যা সন্তান আসছে সাকিব-শিশিরের ঘরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহমুদউল্লাহ নিজেই জানিয়েছেন এই খবর। টি-টোয়েন্টি কাপ্তান লেখেন, ‘আলহামদুলিল্লাহ, গত রাতে আমরা দ্বিতীয় পুত্র পেয়েছি। আমাদের জন্য দোয়া করবেন।’

মাহমুদউল্লাহর পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী জান্নাতুল কায়সার ও নবজাতক সন্তান দুজনেই সুস্থ আছেন।

এদিকে মঙ্গলবার দুপুরে সাকিবও সুখবরের আভাস দেন ফেসবুকে। নিজের স্বীকৃত পাতায় মেয়ে আলাইনার একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে আলাইনা একটি নবজাতকের পোশাক হাতে দাঁড়িয়ে। পোশাকে লেখা, ‘বাড়িতে স্বাগতম’। আর পোস্টে সাকিব ক্যাপশন লিখেছেন,  ‘বিগ সিস্টারহুড।’

সাকিবের ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, চলতি মাসের শেষ দিকে সাকিব-শিশিরের দ্বিতীয় কন্যা সন্তানের জন্মের সম্ভাব্য তারিখ আছে।

সাকিবের সন্তান সম্ভবা স্ত্রী শিশির বেশ কিছুদিন থেকেই আছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। স্ত্রীর পাশে থাকতে সাকিবও ছুটে গিয়েছিলেন সেখানে। কিন্তু করোনাভাইরাসের কারণে ১৪ দিন কোয়ারেন্টিনে থেকে তারপর পরিবারের কাছে যান তিনি।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ আছেন সাকিব। এই সময়ে বেশিরভাগ সময় তার কাটছে পরিবারের সঙ্গেই। এছাড়া করোনাভাইরাস সংকটে সাহায্যের জন্য তহবিল গঠন করতে তার ফাউন্ডেশন নিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন সাবেক এই অধিনায়ক।

করোনাভাইরাস মহামারির কারণে সব ধরনের খেলাধুলা বন্ধ থাকায় মাহমুদউল্লাহর সময়টা কাটছিল বাসায়। খেলা, অনুশীলন না থাকায় কাটছে ফাঁকা সময়। এই সময়ে নবজাতক পুত্রকে নিয়েই এবার হয়ত ব্যস্ততায় ভালো সময় কাটবে তার।

 

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago