নারায়ণগঞ্জ থেকে কক্সবাজার যাওয়া ৫০ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

নারায়ণগঞ্জ থেকে গোপনে কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় ফিরে যাওয়া ফিরে যাওয়া কার্গোবোটের ৪৫ জন মাঝি, মাল্লা ও শ্রমিকসহ ৫০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়েছে কুতুবদিয়া থানা পুলিশ।
ছবি গুগল ম্যাপ থেকে নেওয়া

নারায়ণগঞ্জ থেকে গোপনে কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় ফিরে যাওয়া ফিরে যাওয়া কার্গোবোটের ৪৫ জন মাঝি, মাল্লা ও শ্রমিকসহ ৫০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়েছে কুতুবদিয়া থানা পুলিশ।

এদের অনেকেই সরকারি নির্দেশনা না মেনে নারায়ণগঞ্জ থেকে ফিরে এক জায়গা থেকে অন্য জায়গায় অবাধে ঘোরাফেরা করছিলেন বলে অভিযোগ ছিলো। এতে আতঙ্কে ছিলেন স্থানীয়রা।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে কুতুবদিয়া থানা পুলিশ তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়েছে বলে জানিয়েছেন ওসি মো. দিদারুল ফেরদৌস।

মো. দিদারুল ফেরদৌস বলেন, ‘গতকাল মঙ্গলবার ভোর রাতে নারায়ণগঞ্জ থেকে মাঝি-মাল্লারা লবণ খালাস করে কুতুবদিয়া উপকূলে ফিরে আসার খবর পায় পুলিশ। এরপর অভিযান চালিয়ে তাদের একত্রিত করে গত রাত ১২টায় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়। এ পর্যন্ত কুতুবদিয়া থানা পুলিশ ১৬ জনকে হোম কোয়ারেন্টিনে ও ৫৮ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়েছে। তারা সবাই কুতুবদিয়া উপজেলার স্থানীয় বাসিন্দা।’

Comments