শীর্ষ খবর

লালমনিরহাটে ১২০ বস্তা চাল জব্দ, আটক ১

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১২০ বস্তা চালসহ এক ট্রলিচালককে আটক করা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১২০ বস্তা চালসহ এক ট্রলিচালককে আটক করা হয়েছে।

গতকাল রোববার রাত ১১টার দিকে উপজেলার সির্ন্দুনা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের পাশে একটি চালকলের গুদাম থেকে চালের বস্তা জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন।

স্থানীয়রা জানান, গতকাল রাতে ওই এলাকায় একটি চালকলের গুদামের সামনে একটি ট্রলি এলে সন্দেহ হয় এবং তারা সবাই মিলে গুদামটি ঘিরে রেখে হাতীবান্ধার ইউএনওকে খবর দেন। পরে  ইউএনও পুলিশকে সঙ্গে নিয়ে গোডাউনের তালা খুলে ১২০ বস্তা চাল জব্দ করেন। সে সময় ট্রলিচালককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

ইউএনও সামিউল আমিন বলেন, ‘চালগুলো নিয়ে স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়েছে। তাই চাল জব্দ করা হয়েছে। তদন্তের পর প্রকৃত রহস্য জানা যাবে। আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।’

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন বলেন, ‘১২০ বস্তা চাল জব্দ করে থানায় রাখা হয়েছে। ট্রলিচালককেও আটক করা হয়েছে। চালগুলো ১০ টাকা কেজি দরে বিক্রির চাল হতে পারে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করেছে।’

Comments

The Daily Star  | English

Extreme heat sears the nation

The scorching heat continues to disrupt lives across the country, forcing the authorities to close down all schools and colleges till April 27.

4h ago