ব্রাহ্মণবাড়িয়ায় এক মণ গাঁজা উদ্ধার, আটক ২

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে সাড়ে ৪২ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ দুজনকে আটক করেছে র‍্যাব।
b.baria_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে সাড়ে ৪২ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ দুজনকে আটক করেছে র‍্যাব।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার সকাল ৮টার দিকে তল্লাশি চেকপোস্ট বসিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চরচতিলা গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. আরিফ হোসেন (২৮) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের লাল মিয়ার ছেলে মো. নূর আলম (২০)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকা থেকে পিকআপটিতে গাঁজা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে তাৎক্ষণিক আজ ভোরে তল্লাশি চেকপোস্ট বসিয়ে সকাল ৮টার দিকে পিকআপটি আটকের পর এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া গাঁজা পাচারের সঙ্গে জড়িত দুজনকে আটক করাসহ তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দুই হাজার ১০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৭ লাখ ৭৭ হাজার ১০০ টাকা।

এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago