নিলামে হুমায়ুন ফরীদির চশমা

করোনাভাইরাস মহামারিতে অসহায় মানুষের সহায়তার জন্য নিলামে উঠেছে অভিনেতা হুমায়ুন ফরীদির সবচেয়ে বেশি ব্যবহার করা একটি চশমা।

করোনাভাইরাস মহামারিতে অসহায় মানুষের সহায়তার জন্য নিলামে উঠেছে অভিনেতা হুমায়ুন ফরীদির সবচেয়ে বেশি ব্যবহার করা একটি চশমা। 

আজ বৃহস্পতিবার দিনভর চলতে থাকা এই নিলাম শেষ হবে রাত সাড়ে ১০টায়। ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ পেইজে লাইভের মাধ্যমে এই নিলাম চলছে।

বস ব্র্যান্ডের এই চশমাটির সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে এক লাখ টাকা। রাতে অনুষ্ঠিতব্য ফেসবুক লাইভে হুমায়ুন ফরীদির কাছের কয়েকজনের উপস্থিতি থাকবেন বলে দ্য ডেইলি স্টার অনলাইনকে জানিয়েছেন নিলামের আয়োজকরা। সেখানেই নিলামের বিজয়ীর নাম ঘোষণা করা হবে। 

হুমায়ুন ফরীদির সবচেয়ে বেশি ব্যবহার করা বস ব্রান্ডের চশমাটি। ছবি: সংগৃহীত

এর আগে সাকিব আল হাসানের ব্যাট ও তাহসানের অ্যালবাম উঠিয়ে ছিল ‘অকশন ফর অ্যাকশন’।

হুমায়ুন ফরীদির চশমাটি নিলামে তোলা প্রসঙ্গে ‘অকশন ফর অ্যাকশন’ সংশ্লিষ্টরা জানান, আমরা অনেক ভাগ্যবান যে একজন হুমায়ুন ফরীদিকে পেয়েছিলাম। এই ক্ষণজন্মা মানুষটি এখন আমাদের মাঝে না থাকলেও তার কালজয়ী কাজগুলো যুগ যুগ ধরে টিকে থাকবে। করোনাভাইরাসের কারণে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তার পরিবার এগিয়ে এসেছে। তার বহুল ব্যবহৃত চশমাটি নিয়ে আমাদের উদ্যোগে অংশ নিয়েছে। আমরা কৃতজ্ঞ তার পরিবারের সদস্যদের প্রতি।

‘অকশন ফর অ্যাকশন’-এর এই উদ্যোগের সঙ্গে আছেন চিশতী ইকবাল, আরিফ আর হোসেন ও প্রীত রেজা।

Comments

The Daily Star  | English
Israel and Hamas committed war crimes

Israel and Hamas committed war crimes: UN

Report says Israel's actions also constituted crimes against humanity because of the immense civilian losses

3h ago