টাঙ্গাইলে ১০ দিনের খাবার পেল ৫০০ অসহায় পরিবার

করোনার সংক্রমণ প্রতিরোধে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হতে পারছের না মানুষ। ফলে, অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ পড়েছেন খাদ্য সংকটে। এমন পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়াল ‘মিশন সেভ বাংলাদেশ’। মিশন সেভ বাংলাদেশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগ এবং শিশুদের জন্য ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলের ৫০০ পরিবারকে ১০ দিনের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।
ছবি: স্টার

করোনার সংক্রমণ প্রতিরোধে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হতে পারছের না মানুষ। ফলে, অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ পড়েছেন খাদ্য সংকটে। এমন পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়াল ‘মিশন সেভ বাংলাদেশ’। মিশন সেভ বাংলাদেশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগ এবং শিশুদের জন্য ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলের ৫০০ পরিবারকে ১০ দিনের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। 

শিশুদের জন্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুঈদ হাসান তড়িৎ জানান, আজ সকাল থেকে টাঙ্গাইল সদরের আশেকপুর, বাইপাস বেদেপল্লী ,ডিস্ট্রিক একুয়ার বস্তি, কোদালিয়া বস্তি, বাইপাইল গ্রাম, নামদার কুমুল্লি খান পাড়া গ্রাম, বাথুলী ও বন্নী গ্রামের ৫০০ অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ছয় কেজি চাল, এক কেজি ছোলা, এক প্যাকেট আটা, তেল, এক প্যাকেট লবণ, এক প্যাকেট বিস্কুট ও এক প্যাকেট সুজি দেওয়া হয়েছে। 

সেবা এক্সওয়াইজেড, দ্য ডেইলি স্টার ও দৈনিক সমকালের উদ্যোগ ‘মিশন সেভ বাংলাদেশ’। করোনা পরিস্থিতির শুরু থেকেই প্রতিদিন ঢাকাসহ দেশের নানান স্থানে এই উদ্যোগে নিম্ন আয়ের মানুষকে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। পাশাপাশি সচেতনামূলক অনেক কার্যক্রমও চালানো হচ্ছে।

Comments

The Daily Star  | English

Dhaka footpaths, a money-spinner for extortionists

On the footpath next to the General Post Office in the capital, Sohel Howlader sells children’s clothes from a small table.

7h ago