খিলগাঁওয়ে বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকার একটি পাঁচ তলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে তোফাজ্জল হোসেন (৪০) নামের এক পুলিশ সদস্য মারা গেছেন।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকার একটি পাঁচ তলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে তোফাজ্জল হোসেন (৪০) নামের এক পুলিশ সদস্য মারা গেছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। পরিবার নিয়ে তিনি খিলগাঁও তিলপাপাড়া ১২ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

নিহতের ছোট ভাই মো. মামুন জানান, তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কনিকারা গ্রামে। দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে তিলপাপাড়ায় থাকতেন তোফাজ্জল হোসেন। দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য চলছিল। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে তিনি উদ্বিগ্নও ছিলেন। গত ২৮ এপ্রিল পরীক্ষা করে তার করোনা নেগেটিভ আসে। পারিবারিক ও নানা বিষয়ে দুশ্চিন্তার কারণেই তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, সকালে খবর পেয়ে খিলগাঁও তিলপাপাড়ায় তার বাসার নিচ থেকে তোফাজ্জল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

খিলগাঁও জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. নূরুল আমিন বলেন, ‘তোফাজ্জল হোসেনের করোনা আতংক ছিল। গত ২৮ এপ্রিল করোনা পরীক্ষা করে ফলাফল নেগেটিভ আসে। কিন্তু, তার ভেতরে ভয় কাজ করছিল যে তিনি করোনায় আক্রান্ত হয়ে গেছেন। কয়েকদিন ধরে এ বিষয়ে মানসিকভাবে চাপে থাকায় তার টয়লেটও ঠিক মতো হচ্ছিল না। মানসিকভাবে একেবারে ভেঙ্গে পরেছিলেন তিনি। এসব কারণেই হয়তো তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।'

Comments

The Daily Star  | English

Rajuk seals off Nababi Bhoj and fines Swiss Bakery

Both restaurants are located on Bailey Road, where a fire claimed 46 lives last week

20m ago