নারায়ণগঞ্জে লকডাউন নিয়ে তর্ক, ১ জনকে কুপিয়ে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লকডাউন নিয়ে তর্কের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লকডাউন নিয়ে তর্কের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে উপজেলার চানপাড়া পূর্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান দ্য ডেইলি স্টারকে জানান, কয়েকদিন আগে লকডাউন নিয়ে স্থানীয় দুজনের মধ্যে তর্ক হয়। তার ধারাবাহিকতায় বুধবার দুপুরে এক জন আরেকজনের বাসায় যান। সেখানে এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। তখন অভিযুক্ত ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অন্যজনকে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকার অ্যাপোলো হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের স্বজনরা অভিযুক্তের বাড়িসহ আশেপাশের বাড়ি ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অভিযুক্তকে আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বিকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এলাকাবাসী জানান, গত দুদিন আগে লকডাউনের মধ্যে নিহতের ছোট মেয়ে বাইরে ঘুরে বেড়াচ্ছিল। তখন অভিযুক্ত ব্যক্তি তার ও তার পরিবারের মানুষদের গালাগালি করে। এনিয়ে দুইজনের মধ্যে প্রচণ্ড বাকবিতণ্ডা হয়। এমনকি সংঘর্ষের ঘটনাও ঘটে। এর জের ধরেই আজকের হত্যাকাণ্ডের ঘটরা ঘটেছে।

Comments

The Daily Star  | English

44 lives lost to Bailey Road blaze

33 died at DMCH, 10 at the burn institute, and one at Central Police Hospital

5h ago