মানিকগঞ্জে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জের সিঙ্গাইরে ব্যাটারিচালিত এক ইজিবাইকের চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে ভূমদক্ষিণ এলাকার মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়ক থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

মানিকগঞ্জের সিঙ্গাইরে ব্যাটারিচালিত এক ইজিবাইকের চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে ভূমদক্ষিণ এলাকার মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়ক থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত চালকের নাম আবদুল মালেক। তার বাড়ি বরিশালে হলেও গত তিন-চার বছর ধরে সিঙ্গাইরের বাস্তা গাজিন্দা গ্রামে পরিবার নিয়ে থাকেন।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গতকাল বিকালে ইজিবাইক নিয়ে বাস্তা গাজিন্দা গ্রামের বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। আজ সকালে ওই আঞ্চলিক মহাসড়কের ওপর তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত ছেলে মোহাম্মদ রাসেল বলেন, ‘করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে মাসখানেক বাড়িতেই ছিলেন বাবা। অভাবের কারণে কয়েকদিন ধরে ইজিবাইক চালাচ্ছেন। গতকাল বিকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর মরদেহ পাওয়া গেলেও ইজিবাইকটির খোঁজ পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে বাবা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।’

সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ‘ওই ব্যক্তির মরদেহ আঞ্চলিক মহাসড়কের ওপর ছিল। শরীরের আঘাত ও ক্ষতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, তিনি কোনো যানবাহনের চাপায় মারা গেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।’

 

Comments