খিলগাঁওয়ে যুবক খুন

রাজধানীর খিলগাঁও গোড়ান নূরবাগ এলাকায় বাশার তালুকদার (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পরিবারের দাবি।
murder logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর খিলগাঁও গোড়ান নূরবাগ এলাকায় বাশার তালুকদার (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পরিবারের দাবি।

গতকাল বুধবার রাত ৯টার দিকে মাদানী ঝিলপার নূরবাগ পানির পাম্প সংলগ্ন রাস্তায় এই ঘটনাটি ঘটে। পরে বাদশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সাড়ে ১০ দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর উপজেলার মৃত মাজেব তালুকদারের সন্তান নিহত বাশার স্ত্রীকে নিয়ে খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় থাকতেন।

নিহতের বড় ভাই উজ্জল তালুকদার বলেন, ‘ষড়যন্ত্র করে আমার ছোট ভাই বাশারকে মাদক দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছিল স্থানীয় সাইফুল ও তার লোকজন। পরে মাদক মামলায় সে জেল খাটে। আনুমানিক দেড় মাস হয় বাশার জামিনে মুক্তি পেয়ে জেলখানা থেকে বের হয়েছে।’

তিনি জানান, নুরবাগ মাদানীঝিল এর মধ্যবর্তী স্থান পানির পাম্প সংলগ্ন রাস্তায় দিয়ে হেঁটে বাসায় ফিরছিল বাদশা। হঠাৎ সাইফুলের লোকজন অতর্কিত তার ওপর হামলা করে। তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢামেকে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ব শত্রুতার জের ধরে সাইফুলের লোকজনই তার নির্দেশক্রমে তার ভাই বাদশাকে হত্যা করে বলে অভিযোগ করেন উজ্জল।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।’

Comments

The Daily Star  | English

Death came draped in smoke

Around 11:30pm, there were murmurs of one death. By then, the fire had been burning for over an hour.

9h ago