চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে ১ ট্রাফিক পুলিশের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম মহানগর ট্রাফিক পুলিশের এক সদস্যের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-বন্দর) তারেক আহমেদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।
Corona Dead Body
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম মহানগর ট্রাফিক পুলিশের এক সদস্যের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-বন্দর) তারেক আহমেদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

আজ দুপুর ১২টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই পুলিশ সদস্য মারা যান। তিনি চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ট্রাফিক-বন্দর জোনে কর্মরত ছিলেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-বন্দর) তারেক আহমেদ বলেন, ‘শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার রাতে দামপাড়া পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি হন ওই পুলিশ সদস্য। পরে সেখান থেকে তাকে জেনারেল হাসপাতালে রেফার করা হয়। তার বাড়ি কুমিল্লার দেবীদ্বারের ফতেয়াবাদ এলাকায়। তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। একইসঙ্গে তার স্ত্রী ও তিন সন্তানকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।’

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বলেন, ‘ওই পুলিশ সদস্যের করোনাভাইরাসের উপসর্গ ছিলো। তাকে আইসোলেশন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। তবে তার করোনা ছিলো কিনা তা পরীক্ষার পর জানা যাবে৷’

উল্লেখ্য, সিএমপি-র এখন পর্যন্ত ৪৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও, এক সিভিল স্টাফ ও পুলিশ ব্যারাকের এক পাচকের করোনা শনাক্ত হয়েছে।

Comments

The Daily Star  | English
Bangladesh lacking in remittance earning compared to four South Asian countries

Remittance hits eight-month high

In February, migrants sent home $2.16 billion, up 39% year-on-year

1h ago