নোয়াখালীতে মা-ছেলেসহ আরও ৮ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে মা-ছেলেসহ আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৭ জনে।

নোয়াখালীতে মা-ছেলেসহ আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৭ জনে।

আজ রোববার নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৪, চাটখিলে ২ ও সোনাইমুড়ীর ২ জন রয়েছেন। করোনামুক্ত হয়েছেন, সোনাইমুড়ীতে ১, বেগমগঞ্জে ৪, সদরে ২ ও চাটখিল উপজেলায় ৪ জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১১২ জন। এ পর্যন্ত মারা গেছেন ৪ জন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা: তামজিদ হোসাইন জানান, উপজেলায় নতুন করে আরও দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সম্পর্কে মা ও ছেলে। রোববার দুপুরে আক্রান্ত মা-ছেলেকে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৩ জন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রিয়াজ উদ্দিন বলেন, নতুন করে উপজেলায় আরও দুজন করোনা আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে একজন মারা যাওয়ার পরে তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে। অপর একজন কমিউনিটি ক্লিনিকের হেলথ্ প্রোভাইডর হিসেবে কর্মরত আছেন। উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৩ জন।

নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান জানান, জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২৭ জন। যাদের মধ্যে বেগমগঞ্জে ৬১, সদরে ১৬, কবিরহাটে ১২, চাটখিলে ১৩, সোনাইমুড়ীতে ১৩, হাতিয়ায় ৫, সেনবাগে ১, কোম্পানীগঞ্জে ৫ ও সুবর্ণচর উপজেলায় একজন রয়েছেন।

 

 

Comments

The Daily Star  | English
Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever in 2023

Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever

It declined 68% year-on-year to 17.71 million Swiss francs in 2023

6h ago