কুমিল্লায় করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, নতুন শনাক্ত ২৫

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ নিয়ে কুমিল্লা জেলায় মহামারিতে ১৩ জনের মৃত্যুর কথা নিশ্চিত হওয়া গেল।
Comilla_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ নিয়ে কুমিল্লা জেলায় মহামারিতে ১৩ জনের মৃত্যুর কথা নিশ্চিত হওয়া গেল।

রোববার রাত সাড়ে ৮ টার দিকে কুমিল্লা শহরের পুরাতন মৌলভীপাড়ার দিঘীর উত্তর পাড়ের নিজ বাড়িতে মারা যান মাহাবুব এলাহী (৪১)। তিনি সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন।

মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, মাহাবুব এলাহী পাঁচ দিন আগে ঢাকা থেকে জ্বর নিয়ে কুমিল্লায় আসেন। শনিবার তার করোনা টেস্ট হয়। মৃত্যুর পর রোববার রাতে তার কোভিড-১৯ পজিটিভ বলে জানা যায়। সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসনের সহায়তায় তার দাফন সম্পন্ন হয়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে আজ কুমিল্লায় আরও নতুন ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৩০৭ জনের করোনা শনাক্ত হলো।

নতুন শনাক্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় একজন, কুমিল্লা মেডিকেল কলেজে চার জন, আদর্শ সদর উপজেলায় দুই জন, চান্দিনা উপজেলার বেলাশ্বর ও হারং এ দুই জন, দাউদকান্দিতে তিন জন, সদর দক্ষিণে একজন, লাকসামে একই পরিবারের পাঁচ জনসহ সাত জন, নাঙ্গলকোটে চার জন এবং বুড়িচংয়ে একজন।

সিভিল সার্জন ডা.নিয়াতুজ্জামান জানান, কুমিল্লা জেলায় এখন পর্যন্ত ৫৩ জন করোনা থেকে সেরে উঠেছেন।

Comments

The Daily Star  | English

St Martin’s running out of supplies

Amid growing skirmishes between the Myanmar military and the Arakan Army across the border, movement of vessels between Teknaf and the Saint Martin’s Island has become risky, causing uncertainty over supply of food and other essentials to the island.

Now