শীর্ষ খবর

চাঁদপুরে ছুরিকাঘাতে সাবেক আ. লীগ নেতাকে হত্যা

চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের ক্ষমতাসীন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সার ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টোকে (৫০) নির্মমভাবে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা।
চাঁদপুরে ছুরিকাঘাতে নিহত সাবেক আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টো। ছবি: ফাইল ফটো

চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের ক্ষমতাসীন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সার ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টোকে (৫০) নির্মমভাবে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা।

গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে চাঁদপুর সদর উপজেলার কুমারডুগী এলাকায় ঘটনাটি ঘটেছে।

কুমারডুগী এলাকার প্রত্যক্ষদর্শী বাবুল খান ও আজমির খান জানান, রাতে আজিজুর রহমান ভুট্টো বাড়ি যাওয়ার পথে একদল দুষ্কৃতিকারী তার উপর হামলা করে। এ সময় তারা ভুট্টোর গলায় ও শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে। এর পর পাশ্ববর্তী পুকুরে ফেলে দেয়।

ভুট্টোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী বলেন, ‘গতকাল বিকালে কুমারডুগীর সারের দোকান থেকে ভুট্টো ও আমি বাকিলা বাজারে যাই। সেখান থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করার পর আমি ভুট্টোকে তার বাড়ির সামনে পৌঁছে দিই। এর কিছুক্ষণ পরে শুনি দুষ্কৃতিকারীরা তাকে হত্যা করেছে।’

এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ‘আজিজুর রহমান ভুট্টোকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে কারা তার উপর এই হামলা করেছে তা উৎঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে।’

গত রাতেই শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা করেছেন।

এই ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

Comments

The Daily Star  | English

Pm’s India Visit: Dhaka eyes fresh loans from Delhi

India may offer Bangladesh fresh loans under a new framework, as implementation of the projects under the existing loan programme is proving difficult due to some strict loan conditions.

24m ago