নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১২১ করোনা রোগী শনাক্ত

নারায়ণগঞ্জে নতুন করে কোভিড-১৯ পজিটিভ আরও ১২১ জনকে শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ২২৫ জন।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জে নতুন করে কোভিড-১৯ পজিটিভ আরও ১২১ জনকে শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ২২৫ জন।

এছাড়াও জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ৭২ জন মারা গেছেন।

আজ সোমবার সকালে দ্য ডেইলি স্টারকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ১২১ জনের কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এই ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত কেউ মারা যায়নি এবং সুস্থ হয়েছেন পাঁচ জন।’

তিনি আরও জানান, এখন পর্যন্ত ৯ হাজার ৪৫২ জনের নমুনা সংগ্রহ করে ২ হাজার ২২৫ জনের কোভিড-১৯ পজিটিভ বলে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে ৭২ জন মারা গেছেন এবং ৬৯৪ জন সুস্থ হয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সবচেয়ে বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। সেখানে ৯৮২ জন আক্রান্তের মধ্যে ৪৯ জন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ৪১৯ জন। সদর উপজেলায় আক্রান্ত ৭৪২ জনের মধ্যে মারা গেছেন ১৬ জন ও সুস্থ হয়েছেন ২০৪ জন। রূপগঞ্জ উপজেলায় ১৯৯ জন আক্রান্তের মধ্যে একজন মারা গেছেন ও আট জন সুস্থ হয়েছেন। সোনারগাঁও উপজেলায় ১৬৫ জন আক্রান্তের মধ্যে পাঁচ জন মারা গেছেন ও ২০ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজার উপজেলায় ৭৭ জন আক্রান্ত হয়ে সুস্থ হয়েছে ৩০ জন। এবং বন্দর উপজেলায় ৬০ জন আক্রান্ত হয়ে একজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ১৩ জন।

Comments

The Daily Star  | English

‘Will implement Teesta project with help from India’

Prime Minister Sheikh Hasina has said her government will implement the Teesta project with assistance from India and it has got assurances from the neighbouring country in this regard.

4h ago