নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৪০০ ছাড়াল

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে এক নারী চিকিৎসকসহ আরও তিন জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৭৫ জন। এ ছাড়াও, নতুন করে আরও ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে, এ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪২৫ জনে দাঁড়াল।
Deadbody_Corona
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে এক নারী চিকিৎসকসহ আরও তিন জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৭৫ জন। এ ছাড়াও, নতুন করে আরও ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে, জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪২৫ জনে দাঁড়াল।

আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় (বুধবার সকাল আটটা পর্যন্ত) ২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া, করোনা আক্রান্ত হয়ে সিটি করপোরেশন এলাকায় এক নারী গাইনি চিকিৎসক (৬৩) ও একজন পুরুষ (৮০) এবং বন্দর উপজেলায় এক জন পুরুষ (৫২) মারা গেছেন। জেলায় এ পর্যন্ত ৯ হাজার ৭৫৬ জনের নমুনা পরীক্ষায় মোট ২ হাজার ৪২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৭৫ জনের মৃত্যু হয়েছে ও সুস্থ হয়ে উঠেছেন ৬৯৪ জন।

তিনি আরও জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় আক্রান্তের সংখ্যা বেশি। এখানের ১ হাজার ৩৮ জনের মধ্যে ৫১ জন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ৪১৯ জন। এরপরই আছে সদর উপজেলা। সদরে ৭৮২ জনের মধ্যে মারা গেছে ১৬ জন ও সুস্থ হয়েছেন ২০৪ জন। রূপগঞ্জ উপজেলায় ২৩৯ আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মারা গেছেন এক জন ও সুস্থ হয়েছেন আট জন। সোনারগাঁও উপজেলায় ১৭৯ জন আক্রান্তের মধ্যে ৫ জন মারা গেছেন ও ২০ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজার

উপজেলায় ১১৯ জন আক্রান্ত হলেও কেউ মারা যাননি। কিন্তু, সুস্থ হয়েছেন ৩০ জন। এছাড়া, বন্দর উপজেলায় ৬৮ জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মারা গেছেন দুই জন ও সুস্থ হয়েছেন ১৩ জন।

Comments

The Daily Star  | English

Piled-up import containers congest Ctg port

Slow container delivery from the port created the problem

1h ago