নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে।

আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ উপজেলার জিরতলীর  বাংলাবাজারের ব্যবসায়ী (৬০) ও মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালী পৌরসভার মতিপুর এলাকার এক গাড়ি চালক (৩৮) মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান বলেন, ‘জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে নোয়াখালী পৌরসভা মতিপুরের ওই ব্যক্তি নিজ বাড়িতে মারা যান। তিনি পেশায় একজন গাড়ী চালক ছিলেন। রাতে মৃত্যু হলেও বিষয়টি আমাদের পরে জানানো হয়। তাই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি, তবে তার পরিবারের লোকজনের নমুনা নেওয়া হবে। একটি সামাজিক সংগঠনের মাধ্যমে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, ‘বাংলা বাজারের একজন গার্মেন্টস ব্যবসায়ী ঈদের ২-৩দিন আগে থেকে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর থেকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ছিলেন তিনি। বুধবার ভোরে নিজ বাসায় তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি।’

Comments

The Daily Star  | English
Israel bombing of Rafah

Column by Mahfuz Anam: Another veto prolongs genocide in Gaza

The goal of the genocide in Gaza is to take over what's left of Palestinian land.

8h ago