নারায়ণগঞ্জে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিতে স্কুলছাত্র নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে স্কুলছাত্র আইয়ুব আলী (১৭) নিহত হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে স্কুলছাত্র আইয়ুব আলী (১৭) নিহত হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

আজ বুধবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী একই এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। সে কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয়রা। 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম দ্য ডেইলি স্টারকে বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালাপাহাড়িয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল হকের সঙ্গে কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ সন্ধ্যা ৬টায় আম খাওয়া নিয়ে প্রথমে বাচ্চাদের মধ্যে ঝগড়া হয়। পরে সেটা আওয়ামী লীগের ওই দুই গ্রুপের মধ্যে ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে আইয়ুব আলী মারা যায়।’

তিনি আরো বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্টগানের ২০ রাউন্ড ফাঁকা গুলি করে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

কালাপাহাড়িয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল হক ও কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের নম্বর বন্ধ পাওয়া যায়।

 

Comments

The Daily Star  | English

Through the lens of Rafiqul Islam

National Professor Rafiqul Islam’s profound contribution to documenting the Language Movement in Bangladesh was the culmination of a lifelong passion for photography.

18h ago