নোয়াখালীতে নেভি অফিসার, পুলিশসহ আরও ২৯ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে নেভি অফিসার, পুলিশ, সিভিল সার্জনের গাড়ি চালক ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিসহ আরও ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৫৪ জনে দাঁড়াল।

নোয়াখালীতে নেভি অফিসার, পুলিশ, সিভিল সার্জনের গাড়ি চালক ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিসহ আরও ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৫৪ জনে দাঁড়াল।

আজ বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পার্সন ডা. আরাফাত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, সুবর্ণচরে এক জন, বেগমগঞ্জে দুই জন, সোনাইমুড়ীতে নয় জন, সেনবাগে দুই জন ও কবিরহাটে চার জন আছেন। এদের মধ্যে নৌ বাহিনীর কর্মকর্তা, নোবিপ্রবির উপসহকারী মেডিকেল অফিসার, পুলিশ সদস্য ও সিভিল সার্জনের গাড়ি চালক আছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘণ্টায় এ উপজেলায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১ জন সহকারী চিকিৎসক, একজন নৌ বাহিনীর অবসর প্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, সিভিল সার্জনের গাড়ি চালক ও একটি ওষুধ কোম্পানির এমপিওর স্ত্রী ও শিশু সন্তান আছেন। আক্রান্তদের মধ্যে নেভি অফিসারকে ঢাকায় সিএমএইচ এ ভর্তি করা হয়েছে। অন্যরা হোম কোয়ারেন্টিনে আছেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মো. রিয়াজ উদ্দিন জানান, গত ২৪ ঘণ্টায় সোনাইমুড়ীতে ৯ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদেরকে হোম আইসোলেশানে রাখা হয়েছে এবং তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার মজুমদার বলেন, ২৪ ঘণ্টায় এখানে চার জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘোষবাগ ইউনিয়নের দুই জন ও নরোত্তমপুর ইউনিয়নের দুই জন আছেন। এ ছাড়া, সেনবাগে দুই জন, বেগমগঞ্জ উপজেলায় দুই জন ও সুবর্ণচরের এক  জন আছেন।

Comments

The Daily Star  | English

Govt bars Matiur from Sonali Bank’s board meeting

The disclosure comes a couple of hours after the finance ministry transferred Matiur to the Internal Resources Division from tthe NBR

58m ago