বাগেরহাটে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ২০

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন আহত হয়েছেন ২০ জন।

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন আহত হয়েছেন ২০ জন।

গতকাল বুধবার বিকেলে মোল্লাহাট উপজেলার গাংনি রহমত পাড়া এলাকায় সংঘর্ষে জড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ও সাবেক ইউপি চেয়ারম্যান জাকির গ্রুপের লোকজন।

নিহত বাদশা সরদার (৪৫) রহমত পাড়া এলাকার সালেক সরদারের ছেলে।

আহতদের মোল্লাহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঈদের দিন সকালে স্থানীয় ঈদগাহ মাঠে বেলুন ওড়ানো নিয়ে এক যুবকের সঙ্গে কয়েকজনের বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটে। পরে জাকিরের লোকজন সেই যুবককে পেটালে পরদিন শহীদুল গ্রুপের লোকজন জাকিরের দলের একজনকে পেটায়। এরপর থেকেই এলাকায় উত্তেজনা চলছিল।  

বুধবার বিকেলে জাকির গ্রুপের বাদশা সরদার বাজার করে ফেরার পথে হামলার শিকার হন। এ খবর ছড়িয়ে পড়লে ঢাল সরকিসহ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নিহত বাদশা সরদারের বড়ভাই ফিরাঙ্গী সরদার বলেন, বাদশাহকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী গোলাম কবির জানান, স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বাদশা সরদার নামের একজন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ তদন্ত শুরু করেছে। এখনও কোনও মামলা হয়নি ।  

Comments

The Daily Star  | English

Dhaka footpaths, a money-spinner for extortionists

On the footpath next to the General Post Office in the capital, Sohel Howlader sells children’s clothes from a small table.

3h ago