ব্রহ্মপুত্রে নৌকাডুবির ১৮ ঘণ্টা পর নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ব্রহ্মপুত্র নদে নৌকাডুবির ১৮ ঘণ্টা পর এক নারীসহ নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিয়ের বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার সময় ওই নৌকাডুবির ঘটনা ঘটে।
ছবি: এস দিলীপ রায়

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি  ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ব্রহ্মপুত্র নদে নৌকাডুবির ১৮ ঘণ্টা পর এক নারীসহ নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিয়ের বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার সময় ওই নৌকাডুবির ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার উলিপুর থানার উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ওসি মোয়াজ্জেম হোসেন জানান, রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মাধ্যমে আজ সকাল থেকে নদীতে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বৌভাত শেষে ৪০-৪৫ জন মানুষ একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফিরছিল। এ সময় পথে ব্রহ্মপুত্র নদে ঝড়ের কবলে পড়ে এ নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বাকীরা উদ্ধার হলেও কনের বাবাসহ ৪ জন নিখোঁজ ছিলেন। পরে ডুবুরি দল নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন, কনের বাবা নুরু মিয়া (৬২), আমেনা বেওয়া (৬৩), জব্বার আলী (৪৪) ও কমর জামান (৪৩)। নিহতদের সকলের বাড়ি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই নামক এলাকায়।

Comments

The Daily Star  | English

Bheem finds business in dried fish

Instead of trying his luck in other profession, Bheem Kumar turned to dried fish production and quickly changed his fortune.

20m ago