পরিবহনে চাঁদাবাজি বন্ধে পুলিশকে সহায়তার আশ্বাস সড়ক পরিবহন মালিক সমিতির

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের নির্দেশনার সঙ্গে একমত পোষণ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।
Bangladesh road transport owners association-1.jpg

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের নির্দেশনার সঙ্গে একমত পোষণ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

আজ মঙ্গলবার সংগঠনের সভাপতি মসিউর রহমান রাঙ্গা ও মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ এক যৌথ বিবৃতিতে জানান, গত ২৯ মে পরিবহন মালিক-শ্রমিকদের কেন্দ্রীয় সংগঠন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি, বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স এসোসিয়েশন এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন একমত পোষণ করে যে, মালিক-শ্রমিক সংগঠনের নামে কোথাও কোনো প্রকার চাঁদা উত্তোলন করা যাবে না।

এই মর্মে একটি রেজ্যুলেশন তৈরি করে সারাদেশের পরিবহন মালিক-শ্রমিকদের কাছে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তারা।

তারা আরও জানান, গত ৪ জুন পুলিশের আইজিপি বেনজির আহমেদের সঙ্গে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতাদের বৈঠক হয়। বৈঠকে উপস্থিত না থাকলেও আগের সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশে পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে আইজিপি যে নির্দেশনা দিয়েছেন তার সঙ্গে সম্পূর্ণভাবে একমত পোষণ করে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন তারা।

Comments

The Daily Star  | English

Banking sector abused by oligarchs: CPD

Oligarchs are using banks to achieve their goals, harming good governance, transparency, and accountability in the financial sector, said economists and experts yesterday.

1h ago