লরির ধাক্কায় ইজিবাইক উল্টে নিহত ১

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় লাকী আক্তার (৩০) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আর পাঁচ জন। আজ বৃহস্পতিবার দুপর দেড়টার দিকে উপজেলার রামপুর এলাকায় কলমাকান্দা-দূর্গাপুর সড়কের এই দুঘটনা ঘটে।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় লাকী আক্তার (৩০) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আর পাঁচ জন। আজ বৃহস্পতিবার দুপর দেড়টার দিকে উপজেলার রামপুর এলাকায় কলমাকান্দা-দূর্গাপুর সড়কের এই দুঘটনা ঘটে।

লাকী আক্তারের বাড়ি মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামে। তার বাবার নাম মো. বাবুল মিয়া। লাকী কলমাকান্দায় বেসরকারি সংস্থা পপি-এর নাজিরপুর ব্রাঞ্চের জ্যেষ্ঠ মাঠ কর্মকর্তা হিসেবে কাজ করতেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, ‘দুপুরে কলমাকান্দা উপজেলার পশ্চিম বাজার থেকে যাত্রী নিয়ে নাজিরপুর বাজারে যাচ্ছিল ব্যাটারিচালিত ইজিবাইকটি। রামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি ধান বোঝাই লরির ধাক্কায় ইজিবাইকটি উল্টে রাস্তার পাশের খাঁদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই লাকী আক্তার মারা যান।’

Comments