আল-মারকাজুল ও অ্যাম্বুলেন্স সমবায় সমিতিকে সুরক্ষা সামগ্রী দিল গ্রামীণ টেলিকম

আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ ও ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে গ্রামীণ টেলিকম।
ছবি: সংগৃহীত

আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ ও ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে গ্রামীণ টেলিকম

গ্রামীণ টেলিকম আল-মারকাজুল ইসলামী বাংলাদেশকে এক হাজার পিপিই, দুই হাজার কেএন-৯৫ মাস্ক, ২৫০ প্রোটেকটিভ গগলস ও দুই হাজার হ্যান্ড গ্লাভস এবং ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে দুই হাজার পিপিই প্রদান করেছে।

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই গ্রামীণ টেলিকম করোনা চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের এবং ভাইরাস মোকাবিলায় নিয়োজিত প্রতিষ্ঠানের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। এ পর্যন্ত ৫০টির অধিক হাসপাতাল ও প্রতিষ্ঠানকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতিতে আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ করোনা আক্রান্ত হয়ে বা করোনা উপসর্গে মৃতদের কাফন, জানাজা, দাফনের ব্যবস্থা করছে। আর রোগীদের হাসপাতালে আনার ক্ষেত্রে, বিশেষ করে করোনা মহামারির এই সময়ে অ্যাম্বুলেন্সের চালক ও তাদের সহযোগীরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। আল-মারকাজুল ইসলামী বাংলাদেশের কর্মী ও অ্যাম্বুলেন্সের চালক ও তাদের সহযোগীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গ্রামীণ টেলিকম এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

গ্রামীণ টেলিকম করোনা চিকিৎসায় নিয়োজিত হাসপাতাল ও বিভিন্ন প্রতিষ্ঠানের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য এ পর্যন্ত ৪২ হাজার পিপিই, ৩৬ হাজার কেএন-৯৫ মাস্ক, ১ লাখ ৭০ হাজার সার্জিক্যাল মাস্ক, ৫ হাজার প্রোটেকটিভ গগলস ও ৩৫ হাজার হ্যান্ড গ্লাভস বিতরণ করেছে।

Comments

The Daily Star  | English

Over 5,500 held in one week

At least 738 more people were arrested in the capital and several other districts in 36 hours till 6:00pm yesterday in connection with the recent violence across the country.

14h ago