আল-মারকাজুল ও অ্যাম্বুলেন্স সমবায় সমিতিকে সুরক্ষা সামগ্রী দিল গ্রামীণ টেলিকম

আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ ও ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে গ্রামীণ টেলিকম।
ছবি: সংগৃহীত

আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ ও ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে গ্রামীণ টেলিকম

গ্রামীণ টেলিকম আল-মারকাজুল ইসলামী বাংলাদেশকে এক হাজার পিপিই, দুই হাজার কেএন-৯৫ মাস্ক, ২৫০ প্রোটেকটিভ গগলস ও দুই হাজার হ্যান্ড গ্লাভস এবং ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতিকে দুই হাজার পিপিই প্রদান করেছে।

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই গ্রামীণ টেলিকম করোনা চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের এবং ভাইরাস মোকাবিলায় নিয়োজিত প্রতিষ্ঠানের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। এ পর্যন্ত ৫০টির অধিক হাসপাতাল ও প্রতিষ্ঠানকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতিতে আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ করোনা আক্রান্ত হয়ে বা করোনা উপসর্গে মৃতদের কাফন, জানাজা, দাফনের ব্যবস্থা করছে। আর রোগীদের হাসপাতালে আনার ক্ষেত্রে, বিশেষ করে করোনা মহামারির এই সময়ে অ্যাম্বুলেন্সের চালক ও তাদের সহযোগীরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। আল-মারকাজুল ইসলামী বাংলাদেশের কর্মী ও অ্যাম্বুলেন্সের চালক ও তাদের সহযোগীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গ্রামীণ টেলিকম এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

গ্রামীণ টেলিকম করোনা চিকিৎসায় নিয়োজিত হাসপাতাল ও বিভিন্ন প্রতিষ্ঠানের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য এ পর্যন্ত ৪২ হাজার পিপিই, ৩৬ হাজার কেএন-৯৫ মাস্ক, ১ লাখ ৭০ হাজার সার্জিক্যাল মাস্ক, ৫ হাজার প্রোটেকটিভ গগলস ও ৩৫ হাজার হ্যান্ড গ্লাভস বিতরণ করেছে।

Comments

The Daily Star  | English

Metro rail operations halted due to problems in power service

Metro rail operations remained suspended since this morning due to problems in power service, causing serious sufferings to the passengers, particularly the office goers

17m ago