মেসিকে ভালো দেখাচ্ছে, বাকিটা গুজব: সেতিয়েন

তিনি বলেছেন, ন্যু ক্যাম্পে ভালো আছেন আর্জেন্টাইন তারকা।
messi and setien
ছবি: এএফপি

বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না করে আগামী বছর নতুন ঠিকানায় নাম লেখাচ্ছেন লিওনেল মেসি। সম্প্রতি ওঠা এমন গুঞ্জন নিয়ে স্প্যানিশ ক্লাবটির ভক্তরা নড়েচড়ে বসলেও কোচ কিকে সেতিয়েন চিন্তিত নন। তিনি বলেছেন, ন্যু ক্যাম্পে ভালো আছেন আর্জেন্টাইন তারকা এবং তার ক্লাব ছাড়ার প্রসঙ্গে যা শোনা যাচ্ছে, তা নিছক গুজব।

৩৩ বছর বয়সী মেসি বার্সার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা মাঝপথে বন্ধ করে দিয়েছেন এবং আগামী বছর তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ক্লাবটি ছেড়ে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন, শুক্রবার চোখ কপালে তোলার মতো এমন দাবি করেছে স্পেনের রেডিও স্টেশন কাদেনা সার।

তাদের প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, গেল কয়েক মাসে বার্সেলোনার কর্তাদের বরাতে গণমাধ্যমে প্রকাশিত বেশ কিছু সংবাদে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন মেসি। যেমন, গেল জানুয়ারিতে সাবেক কোচ আর্নেস্তো ভালভার্দেকে বরখাস্ত করাসহ দলটির আরও অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের পেছনে তিনি কলকাঠি নেড়েছেন বলে দাবি করা হয়েছে। তাছাড়া, কাতালানদের বর্তমান স্কোয়াডের মানের ঘাটতি নিয়েও তিনি খুবই হতাশ এবং কোচ সেতিয়েনের সঙ্গেও তার মতপার্থক্য রয়েছে।

তবে গণমাধ্যমের এসব দাবিকে কেবল গুঞ্জন বলে মনে করছেন বার্সা কোচ। আগামীকাল রবিবার রাতে লা লিগার ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে খেলতে নামার আগে তিনি বলেছেন, ‘আমি এটা নিয়ে জল্পনা-কল্পনা করতে চাই না। তার কাছ থেকে আমি কিছু শুনিনি।’ 

‘আমার কাছে এ জাতীয় সংবাদের কোনো তথ্য নেই। অনুমান করে কিছু বলতে চাই না। এটি আমার কাজ নয়।’

‘তাকে ভালো দেখাচ্ছে। বাকিটা কেবল গুজব। আমি এসবের ভেতরে ঢুকতে চাই না। এগুলোর জন্য আপনারা (গণমাধ্যম) আছেন।’

‘প্রশিক্ষণে আমি তাকে বেশ ভালো দেখছি। যা নিয়ে কথা বলা উচিত, তা নিয়ে আমরা কথা বলেছি। এর বেশি কিছু নয়।’

‘ম্যাচের প্রতি মুহূর্তে কী করতে হবে, তা নিয়ে সে পুরোপুরি সচেতন। বয়স তাকে প্রভাবিত করছে না। আমি তাকে একেবারে আগের মতোই দেখছি।’

৩৩ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে লা লিগায় দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। আসরের শিরোপা ধরে রাখার সম্ভাবনা প্রায় ফিকে হয়ে গেছে তাদের। মাত্র পাঁচ ম্যাচ বাকি থাকতে চার পয়েন্টে এগিয়ে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ।

Comments

The Daily Star  | English
Police implicate dead men in vandalism case

Police see dead man running

Prisoners, migrants, even the deceased get implicated in cases

11h ago