সাংবাদিকের অবস্থা ‘আশঙ্কাজনক’, জামিন পেলেন ইউপি চেয়ারম্যান

কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিয়ার হামলায় আহত সাংবাদিক শরিফুলের শারীরিক অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানা গেছে।
Shariful.jpg
সাংবাদিক শরিফুল আলম চৌধুরী। ছবি: স্টার

কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিয়ার হামলায় আহত সাংবাদিক শরিফুলের শারীরিক অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানা গেছে।

গতকাল দুপুরে দারেরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে নিজ বাড়িতে সাংবাদিক শরিফুলকে রামদা দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিয়া। শরিফুলকে বাঁচাতে এগিয়ে গেলে আহত হন তার বাবা-মা।

আহত শরিফুলকে ‘আশংকাজনক’ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাকে জরুরিভিত্তিতে রক্ত দেওয়া হয়।

হাসপাতালের আবাসিক সার্জন ডা. আব্দুল আউয়াল সোহেল দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সাংবাদিক শরিফুলের দুই হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়েছে। কমপক্ষে সাতটি জায়গায় হাড় ভেঙে গেছে। শরীরে ধারালো অস্ত্রের বেশ কিছু ক্ষত আছে। রোগী এখনও বিপদমুক্ত নন।’

গতকাল সন্ধ্যায় এ ঘটনায় শরিফুলের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করে আদালতে তোলা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। আহত শরিফুলকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়।

আজ রবিবার মুরাদনগর থানা পুলিশ অভিযুক্ত চেয়ারম্যান শাহজাহান মিয়াকে আদালতে তুললে কুমিল্লার আট নম্বর আমলি আদালতের হাকিম গোলাম মাহবুব ভার্চুয়াল শুনানিতে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দিন দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করছেন।

আরও পড়ুন:

বাড়িতে ঢুকে সাংবাদিককে কুপিয়ে আহত

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

2h ago