বরিশালে বাবা-ছেলের হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে ঢাকায় আটক ৪

বরিশালের বাকেরগঞ্জে বাবা-ছেলের হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে কেরানীগঞ্জ দক্ষিণ থানা পুলিশ ৪ জনকে একটি ট্রলারসহ আটক করেছে।
arrest logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

বরিশালের বাকেরগঞ্জে বাবা-ছেলের হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে কেরানীগঞ্জ দক্ষিণ থানা পুলিশ ৪ জনকে একটি ট্রলারসহ আটক করেছে।

আজ রোববার দুপুরে সদরঘাট থেকে তাদের আটক করা হয় বলে কেরানীগঞ্জ থানা পুলিশ নিশ্চিত করেছে।

আত্মকৃতরা হলেন- বাদল হাওলাদার, বাদশা , শাহিন ও সানি। তাদের সবার বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জের দুধল গ্রামে। 

কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জামান জানান, তাদের আচরণে আমরা সন্দেহমূলকভাবে আটক করি। তবে, সবাই ডাবল মার্ডারের সাথে জড়িত কি না এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ মুহূর্তে এর বেশি কিছু বলা সম্ভব নয়। বাকেরগঞ্জ থেকে আসা ট্রলারটিও জব্দ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় বাকেরগঞ্জ উপজেলার পান্ডব নদী সংলগ্ন লক্ষীপাশা গ্রামের জঙ্গল থেকে প্রথমে ছেলে ইয়াসিন হাওলাদার (২১) জবাই করা লাশ উদ্ধার করার ১৩ ঘণ্টা পরে শনিবার সকাল ৭টায় ছেলের পিতা মো. হিলাল উদ্দিনের লাশ উদ্ধার করে বাকেরগ্ঞ্জ থানা পুলিশ।

বাকেরগঞ্জে থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারতোয়ানিয়া গ্রামে। তারা ৬ দিন আগে দেড় লাখ টাকা মূল্যমানের চাই নিয়ে ট্রলারসহ বাকেরগঞ্জের বিভিন্ন হাটে  বিক্রির উদ্দেশ্যে যায়। খুনের ধরন দেখে অর্থ ও ট্রলার হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে মনে করছি।

ওসি বলেন, ‘আমিও শুনেছি ঢাকার কেরানীগঞ্জে ৪ জন সহ ট্রলার আটক হয়েছে।’

 

Comments

The Daily Star  | English

Maritime ports asked to hoist signal 3

Maritime ports of Chattogram, Cox's Bazar, Mongla, and Payra have been advised to hoist local cautionary signal number three lowering distant cautionary signal number in the wake of the deep depression over the North Bay, said a special weather bulletin.

1h ago