করোনায় ফরিদপুর পুলিশের আরেক সদস্যের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুর পুলিশের আরেক সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার ইমপালস হাসপাতালে তিনি মারা যান।
Abul Qaer.jpg
আবুল খায়ের। ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুর পুলিশের আরেক সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার ইমপালস হাসপাতালে তিনি মারা যান।

আজ শুক্রবার ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, মৃত পুলিশ সদস্য আবুল খায়ের (৬০) কনস্টেবল হিসেবে ফরিদপুরের বোয়ালমারী থানার জয়নগর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, আবুল খায়ের হৃদরোগে ভুগছিলেন। উপসর্গ দেখা দেওয়ায় গত ২০ জুন তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে, তাকে ২৮ জুন ফরিদপুর পাঠানো হয় এবং ৩০ জুন তাকে ঢাকায় ইমপালস হাসপাতালে পাঠানো হয়। ঢাকায় দ্বিতীয় দফা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

আবুল খায়েরকে স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়িতে দাফন করা হবে বলেও জানিয়েছেন ওসি।

তিনি আরও জানান, আবুল খায়ের গত বছর সেপ্টেম্বরে কনস্টেবল হিসেবে জয়নগর পুলিশ ফাঁড়িতে বদলি হয়ে আসেন। আগামী ৩১ জুলাই তার অবসরজনিত ছুটিতে যাওয়ার কথা ছিল।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ফরিদপুর পুলিশের দ্বিতীয় সদস্য আবুল খায়ের। এর আগে, গত ৩০ জুন মারা যান ফরিদপুর সদর কোর্টে কর্মরত পুলিশের উপপরিদর্শক হাফিজুর রহমান (৫৩)।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago