শীর্ষ খবর

নারায়ণগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৫

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার কাদিরাদিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন একই এলাকার মৃত আবেদ আলীর ছেলে। বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি, সার্কেল-সি) মাহিন ফরাজি।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, ‘উচিৎপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আবু হানিফ ও উচিৎপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর ধারাবাহিকতায় গতকাল রাতে দুই গ্রুপের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা ও পরে জাফর মিয়ার লোকজন আবু হানিফের লোকজনকে মারধর করে। এর জের ধরে মেম্বার আবু হানিফের লোকজন আজ সকালে জাফর মিয়ার বাড়িতে হামলা চালায়।’

‘ওই সময় বাধা দিতে আসলে জাফর মিয়ার বড় ভাই আনোয়ার হোসেনসহ পাঁচ জনকে মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করে। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে’, বলেন তিনি।

এএসপি আরও বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আবু হানিফ ও জাফর মিয়াসহ দুই গ্রুপের লোকজন পলাতক রয়েছেন। তাদের ধরতে অভিযান অব্যাহত আছে।’

এ বিষয়ে কথা বলতে উচিৎপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আবু হানিফ ও উচিৎপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর মিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন ও খুদেবার্তা পাঠানো হলেও তাদের সাড়া পাওয়া যায়নি।

Comments

The Daily Star  | English

After OCs, EC orders to transfer UNOs

In the first phase, it asked to transfer all UNOs who have been working in their respective upazilas for more than a year

47m ago