কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের স্পিনিং মিল এলাকায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।
ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের স্পিনিং মিল এলাকায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ বৃহস্প‌তিবার সকালে মহাসড়‌কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

কু‌ড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আ‌নোয়ারুল ইসলাম ও কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের জরুরি বিভা‌গের চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ন।

নিহতরা হ‌লেন প্রাই‌ভেটকা‌রের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিল‌কিস ‌বেগম (৪৫), ছেলে বিল্লাল হো‌সেন (২৫) ও প্রাই‌ভেটকা‌রের চালক (নাম অজ্ঞাত)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্প‌তিবার সকা‌লে কাঁঠালবা‌ড়ি ইউ‌নিয়নের রায়পুর আর‌ডিআরএস বাজারে স্পিনিং মিল এলাকায় কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে কু‌ড়িগ্রাম থে‌কে ছে‌ড়ে যাওয়া বিআর‌টি‌সির এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাই‌ভেটকা‌রের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই প্রাই‌ভেটকা‌রের চালকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাই‌ভেটকা‌রের ছয় যাত্রী‌কে উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক বিল্লাল হো‌সেন না‌মে একজন‌কে মৃত ঘোষণা ক‌রেন।

হাসপাতা‌লের কর্তব্যরত চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম বলেন, ‘হাসপাতা‌লে আনার আ‌গেই বিল্লাল হোসেন ও প্রাই‌ভেটকা‌রের চালক মারা যান। প‌রে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ম‌জিবুর রহমান ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চি‌কিৎসার জন্য রংপুর মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌তে পা‌রে।’

আহতের বরাত দি‌য়ে এই চিকিৎসক আরও বলেন, ‘প্রাই‌ভেটকা‌রের যাত্রীরা নর‌সিংদী থে‌কে কু‌ড়িগ্রা‌মের উলিপুর উপ‌জেলার বুড়াবু‌ড়ি ইউ‌নিয়‌নে আত্মী‌য়ের বা‌ড়ি‌তে যা‌চ্ছি‌লেন।’

 

 

Comments