সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ শিশুসহ নিহত ৫

ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় তিন শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিশুসহ দুই জন গুরুতর আহত হয়েছেন।

ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় তিন শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিশুসহ দুই জন গুরুতর আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার ভাঙায় ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস সিলেট থেকে শেরপুরগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওসমানীনগর উপজেলার পশ্চিম ব্রাহ্মণগাও গ্রামের ফজলু মিয়ার মেয়ে আরিফা (১২), কামরুজ্জামানের মেয়ে করিমা (৪) ও খাদিজা (২), মৌলভীবাজার সদর উপজেলার হামিদা (২৮) এবং অটোরিকশাচালক ও ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের জুনেদ (২৮)।

আহতরা হলেন নিহত শিশু করিমা ও খাদিজার মা খালেদা (৩০) ও নিহত হামিদার মেয়ে আফসানা (৭)।

নিহতদের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে বলে দ্য ডেইলি স্টারকে জানান হাসপাতালের পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক ফারুক আহমদ।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক ডেইলি স্টারকে বলেন, ‘ঢাকা থেকে সিলেটগামী বাসের চাপায় দুই জন ঘটনাস্থলেই নিহত হন। বাকিদের আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago