করোনায় বড়াইগ্রাম থানার এসআই সুমন আলীর মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. সুমন আলী মারা গেছেন। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানায় কর্মরত ছিলেন।
Sumon Ali-2.jpg
এসআই মো. সুমন আলী। ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. সুমন আলী মারা গেছেন। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানায় কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার এ তথ্য জানানো হয়েছে।

করোনা উপসর্গ নিয়ে গত ২ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন তিনি। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। আজ ভোররাতে তিনি মৃত্যুবরণ করেন।

মো. সুমন আলী ২০০৮ সালের ২৪ সেপ্টেম্বর এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দৌলতপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং এক কন্যাসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ৬৭ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

Comments

The Daily Star  | English

Hiring begins with bribery

UN independent experts say Bangladeshi workers pay up to 8 times for migration alone due to corruption of Malaysia ministries, Bangladesh mission and syndicates

8m ago