গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গাজীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আজ রোববার সদর উপজেলার হোতাপাড়া এলাকা ও রাজেন্দ্রপুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আজ রোববার সদর উপজেলার হোতাপাড়া এলাকা ও রাজেন্দ্রপুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান বলেন, ‘রোববার সকাল ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি পিকআপ হোতাপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে পিকআপে থাকা দুজন নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করে। পরে নিহতের স্বজনদের আবেদনের ভিত্তিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়।’

তিনি আরও বলেন, ‘দুপুর ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় এক ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হন। এতে ভ্যানটি ছিটকে মহাসড়কের পাশে পড়ে। ভ্যান চালকের পরিচয় জানা যায়নি। মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এসব ঘটনায় নিহত আনোয়ার হোসেন (২৮) ও আমির হোসেনের (২০) বাড়ি নেত্রকোনায়। অপর ঘটনায় নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago