রোহিঙ্গা ক্যাম্পে পুনরায় থ্রিজি-ফোরজি চালু

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক পুনরায় চালু করা হয়েছে। টেলিকমিউনিকেশন কোম্পানি রবি আজিয়াটার চিফ করপোরেট অফিসার শহীদ আলম বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।
কক্সবাজারের বালুখালী শরণার্থী শিবির। রয়টার্স ফাইল ছবি

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক পুনরায় চালু করা হয়েছে। টেলিকমিউনিকেশন কোম্পানি রবি আজিয়াটার চিফ করপোরেট অফিসার শহীদ আলম বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নির্দেশনা অনুযায়ী আমরা আজ সকাল থেকে টেকনাফ ও উখিয়া এলাকায় পুনরায় থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালু করেছি।’

টেলিকমিউনিকেশন কোম্পানি সূত্র জানিয়েছে, আজ সকাল ১০টার দিকে বিটিআরসি থেকে তাদেরকে পুনরায় থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালুর নির্দেশনা দেওয়া হয়েছে।

টেকনাফ ও উখিয়া এলাকায় পুনরায় থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালুর সিদ্ধান্তের বিষয়টি জানিয়ে গত ২৬ আগস্ট ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে বিটিআরসি।

উল্লেখ্য, এর আগে, টেকনাফ ও উখিয়া এলাকায় জন্য থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক বন্ধ করতে গত বছরের ১০ সেপ্টেম্বর মোবাইল অপারেটর কোম্পানিগুলোকে নির্দেশনা দিয়েছিল বিটিআরসি।

আরও পড়ুন:

টেকনাফ-উখিয়ায় অনির্দিষ্টকালের জন্যে থ্রিজি-ফোরজি বন্ধ

Comments

The Daily Star  | English

3 quota protest leaders held for their own safety: home minister

Three quota protest organisers have been taken into custody for their own safety, said Home Minister Asaduzzaman Khan

18m ago