সুয়ারেজকে দলে টানতে চায় জুভেন্টাস

মেসির খুব কাছের বন্ধু সুয়ারেজকে আগামী মৌসুমে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গোল উদযাপন করতে দেখা যেতে পারে!
luis suarez
ছবি: রয়টার্স

লিওনেল মেসির মতো লুইস সুয়ারেজের ভবিষ্যতের আকাশেও কালো মেঘের ঘনঘটা। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোমান স্পষ্ট করে জানিয়েছেন, তার পরিকল্পনায় নেই এই উরুগুইয়ান স্ট্রাইকার। তবে চমকপ্রদ ব্যাপার হলো, মেসির খুব কাছের বন্ধু সুয়ারেজকে আগামী মৌসুমে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গোল উদযাপন করতে দেখা যেতে পারে!

ফুটবল বিষয়ক গণমাধ্যম গোল ডট কম শুক্রবার তাদের এক প্রতিবেদনে বলেছে, আক্রমণভাগের শক্তি বাড়াতে সুয়ারেজকে দলে নেওয়ার কথা চিন্তা করছে মেসির চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোর ক্লাব জুভেন্টাস। ইতালিয়ান সিরি আর বর্তমান চ্যাম্পিয়নদের নতুন কোচ আন্দ্রেয়া পিরলো তাকে স্কোয়াডে যুক্ত করতে ভীষণ আগ্রহী।

কোমানের মতো পিরলোও দায়িত্ব গ্রহণ করার পর কঠিন কিছু সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তিনি গঞ্জালো হিগুয়াইনকে পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুম থেকে তাকে আর জুভেন্টাসে দরকার নেই। এই আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে চুক্তি বাতিল করার পথে হাঁটছে তুরিনের বুড়ি খ্যাত দলটি। তাকে বিদায় করা দেওয়া হলে নতুন ফরোয়ার্ড লাগবে জুভদের। আর হিগুয়াইনের শূন্যস্থান পূরণ করতে সম্ভাব্য বিকল্পদের মধ্যে পিরলোর পছন্দ সুয়ারেজকে।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুসারে, মাত্র ৬০ সেকেন্ডের একটি ফোন কলে সুয়ারেজকে বিদায় দিয়েছেন কোমান। পরামর্শ দিয়েছেন নতুন ক্লাব খুঁজে নেওয়ার। মাত্র এক মিনিটের মধ্যে ক্লাব ছাড়তে বলায় বার্সেলোনার ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা সুয়ারেজ ভীষণ আহত হয়েছেন। বিষয়টিকে ভালোভাবে হজম করতে পারেননি মেসিও।

তবে ভবিষ্যৎ নিয়ে নানামুখী জল্পনা-কল্পনায় বেজায় ত্যক্তবিরক্ত সুয়ারেজ। গতকাল বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ৩৩ বছর বয়সী তারকা লিখেছেন, ‘আমাকে নিয়ে আর আমার পক্ষ নিয়ে লোকেরা কথা বলছে। কিন্তু তাদের অনেকের সঙ্গে আমার অনেক বছর ধরে কোনো সম্পর্কই নেই। আমার যখন দরকার হবে, তখন আমি নিজের জন্য কথা বলব।’

Comments

The Daily Star  | English

Iranian Red Crescent says bodies recovered from Raisi helicopter crash site

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

4h ago