পিএসজিতেই থাকছেন নেইমার

সাম্প্রতিক সময়ে নেইমারের প্রসঙ্গে ভক্ত-সমর্থকরা একটি গুঞ্জন শুনেই অভ্যস্ত, সেটা হলো আবারো বার্সেলোনায় ফিরতে চান তিনি। গত দুই মৌসুম ধরেই কাতালান ক্লাবে ফেরার জন্য মুখিয়ে ছিলেন এ ব্রাজিলিয়ান। মৌসুম শেষে তার বার্সায় ফেরা নিয়ে আলোচনা থাকে বেশি। তবে এবার শুরুতেই সব গুঞ্জন থামিয়ে দিয়েছেন তিনি। জানিয়ে দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) থাকছেন এ তারকা।
neymar
নেইমার। ছবি: এএফপি

আবারো বার্সেলোনায় ফিরতে চান নেইমার। এমন গুঞ্জনই সাম্প্রতিক সময়ে শুনেই অভ্যস্ত ভক্ত সমর্থকরা। গত দুই মৌসুমে কাতালান ক্লাবে ফেরার জন্য মুখিয়ে ছিলেন এ ব্রাজিলিয়ান। মৌসুমজুড়ে তার খেলার চেয়ে বার্সায় ফেরা নিয়ে আলোচনা থাকে বেশি। তবে এবার শুরুতেই সব গুঞ্জন থামিয়ে দিয়েছেন তিনি। জানিয়ে দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) থাকছেন এ তারকা।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলের ব্যবধানে হেরে যায় নেইমারের পিএসজি। সে ম্যাচ হারার পর নেইমারের কান্না ছবি ছড়িয়ে গেছে সারা বিশ্বে। সে ছবির ইতিহাস নতুন করে গড়তে চান নেইমার। আগামী মৌসুমে ফের  ইউরোপিয়ান আসরটির ফাইনালে উঠতে চান। আর এবার জিতেই শান্ত হতে চান এ তারকা। আর এ কারণেই ক্লাবে থেকে যাওয়ার ইচ্ছা পোষণ করেন এ ব্রাজিলিয়ান।

সম্প্রতি পিএসজির অফিসিয়াল ম্যাগাজিনে একটি সাক্ষাৎকার দিয়েছেন নেইমার। সেখানেই নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলেন এ ব্রাজিলিয়ান, 'আমি পিএসজির হয়ে আগামী মৌসুমটা খেলে যেতে চাই। আমার ইচ্ছা আবারো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলব, তবে এবার আমরা জিতব। আমি পিএসজি ইতিহাসের বইয়ে আমার নামটা লিখে যেতে চাই।'

অবশ্য নেইমারের থেকে যাওয়ার সিদ্ধান্ত জানানোর সঙ্গে সঙ্গে গুঞ্জন চাউর হয়েছে আরও। সম্প্রতি বার্সা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বন্ধু মেসি। আরেক বন্ধু লুইস সুয়ারেজকে তো ক্লাবটি বিদায় বলে দিয়েছে। এ কারণেই সে ক্লাবে ফেরার যাওয়ার ইচ্ছে নেই বলেই সংবাদ প্রকাশ হয়েছে। এছাড়া গুঞ্জন রয়েছে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিতে পারেন মেসি। নেইমার ও দলের আরেক তারকা আনহেল দি মারিয়া দুইজনই বোঝাচ্ছেন বার্সা অধিনায়ককে। আর এমনটা হলে নিজ প্যারিসেই বেশি খুশি হওয়ার কথা নেইমারের।

তবে পিএসজির সঙ্গে নতুন কোনো চুক্তি করবেন কি-না এ বিষয়ে কিছু বলেননি নেইমার। ক্লাবটির হয়ে আগামী ২০২২ সাল পর্যন্ত চুক্তি রয়েছে তার। ফরাসি ক্লাবটি তার চুক্তি নবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। জানা গেছে এর জন্য নেইমারের বেতন বড় অঙ্কে বাড়িয়ে দিচ্ছে ক্লাবটি। আর তা হতে পারে ফুটবল বিশ্বের সর্বোচ্চ।

Comments