করোনাভাইরাসে আক্রান্ত নেইমার

নাম পরিচয় না জানিয়ে কদিন আগে ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) জানিয়েছে দলের তিন জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে গণমাধ্যমের সংবাদে জানা যায় দুই আর্জেন্টাইন তারকা আনহেল দি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেস আক্রান্ত। তৃতীয় জনকে ভাবা হয়েছিল হয়তো কোনো স্টাফ হতে পারেন। তবে ফরাসি সংবাদমাধ্যম লা'কিপ জানিয়েছে, তৃতীয় জনও একজন খেলোয়াড়। তাও আবার দলের সেরা তারকা নেইমার।
neymar
ছবি: এএফপি

নাম পরিচয় না জানিয়ে কদিন আগে ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) জানিয়েছে দলের তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে গণমাধ্যমের সংবাদে জানা যায় দুই আর্জেন্টাইন তারকা আনহেল দি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেস আক্রান্ত। তৃতীয় জনকে ভাবা হয়েছিল হয়তো কোনো স্টাফ হতে পারেন। তবে ফরাসি সংবাদমাধ্যম লা'কিপ জানিয়েছে, তৃতীয় জনও একজন খেলোয়াড়। তাও আবার দলের সেরা তারকা নেইমার।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় নেইমারের পিএসজি। ১-০ গোলের হারের পর হারের কষ্ট থেকে দূরে থাকতেই হয়তো স্প্যানিশ দ্বীপ ইপজিয়ার সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। সঙ্গে ছিলেন দি মারিয়া আর পারেদেসও। সংবাদ অনুযায়ী, সেখান থেকেই করোনাভাইরাসসে আক্রান্ত হয়েছেন তারা।

করোনা শনাক্ত হওয়ার পর পরই আইসোলেশনে চলে গেছেন নেইমার। আগেই আইসোলেশনে আছেন দি মারিয়া ও পারাদেসও। আরও দুবার পরীক্ষায় নেগেটিভ আসার আগ পর্যন্ত আইসোলেশনেই থাকতে হবে তাদের।

এদিকে আগামী ১০ সেপ্টেম্বর থেকে লিগ ওয়ানে নতুন মৌসুম শুরু হবে। ১৩ সেপ্টেম্বর মার্সেইর বিপক্ষে ম্যাচ দিয়ে খেলায় নামবে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ধারণা করা হচ্ছে কমপক্ষে প্রথম দুইটি ম্যাচে খেলতে পারবেন না নেইমার।

করোনাভাইরাসের কারণে লম্বা সময় বন্ধ ছিল গেল মৌসুমের সব ইউরোপিয়ান লিগ। তবে শুরুই করা যায়নি লিগ ওয়ান। পয়েন্ট টেবিলে অনেকখানি এগিয়ে থাকায় শিরোপা জিতে পিএসজি।

Comments