শীর্ষ খবর

ইউএনওর ওপর হামলার ঘটনায় ৩ জনের দায় স্বীকার

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় জড়িত থাকার দায় স্বীকার করেছেন তিন জন। র‍্যাব-১৩ এর সদর দপ্তরে জিজ্ঞাসাবাদে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা।
Wahida Khanam
ইউএনও ওয়াহিদা খানম। ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় জড়িত থাকার দায় স্বীকার করেছেন তিন জন। র‍্যাব-১৩ এর সদর দপ্তরে জিজ্ঞাসাবাদে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা।

আজ শুক্রবার বিকালে র‍্যাব-১৩ এর অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইউএনও ওয়াহিদা খানমের ভাইয়ের দায়েরকৃত মামলায় আটককৃত তিন জনকে দিনাজপুর থেকে র‍্যাব-১৩ এর সদর দপ্তরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।‌ জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেন।

র‌্যাব জানায়, এ ঘটনায় জড়িত ওই তিন জন হলেন যুবলীগ নেতা আসাদুল হক, নবীরুল ইসলাম, সান্টু চন্দ্র দাস। তাদের ঘোড়াঘাট থানায় হস্তান্তর করা হবে।

এর আগে, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় তার ভাইয়ের দায়ের করা মামলায় যুবলীগ নেতা আসাদুল হক ও ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

এ ছাড়াও, আরও চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দক্ষিণ দেবীপুর গ্রামের গোলাম মোস্তফা আদুর পুত্র মাসুদ রানা (৪০), নাহিদ হোসেন পলাশ (৩৮), চকবামুনিয়া বিশ্বনাথপুর এলাকার মৃত ফারাজ উদ্দিনের পুত্র নবীরুল ইসলাম (৩৫) ও একই এলাকার খোকার পুত্র সান্টু চন্দ্র দাস (২৮)।

এর মধ্যে পলাশ ওই বাড়ির নৈশপ্রহরী এবং মাসুদ রানা ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি বলে জানা গেছে।

আরও পড়ুন:

ইউএনওর ওপর হামলার ঘটনায় আরও ১ জন আটক

ইউএনও ওপর হামলা: আটক ২

যুবলীগ নেতাসহ আটক ৩

যুবলীগ নেতা জাহাঙ্গীরকে বহিষ্কার

Comments

The Daily Star  | English
Bank Asia plans to acquire Bank Alfalah

Bank Asia moves a step closer to Bank Alfalah acquisition

A day earlier, Karachi-based Bank Alfalah disclosed the information on the Pakistan Stock exchange.

12m ago