মেসির সঙ্গে খেলবেন ডিপাই!

ডিপাইয়ের দলবদল নিয়ে অলিম্পিক লিওঁর সঙ্গে বার্সার আলোচনা প্রায় চূড়ান্ত বলে দাবি করেছে দ্য টেলিগ্রাফ।
memphis depay
ছবি: রয়টার্স

নতুন কোচ হিসেবে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে রোনাল্ড কোমানের চাহিদার শীর্ষে আছেন তার স্বদেশি ফরোয়ার্ড মেমফিস ডিপাই। নেদারল্যান্ডসের এ তরুণকে লুইস সুয়ারেজের বিকল্প হিসেবে আক্রমণভাগে যুক্ত করতে চান তিনি। শেষ পর্যন্ত, কোমানের চাওয়া পূরণ হতে চলেছে জানিয়ে প্রতিবেদন ছাপিয়েছে দ্য টেলিগ্রাফ। ডিপাইয়ের দলবদল নিয়ে অলিম্পিক লিওঁর সঙ্গে বার্সার আলোচনা প্রায় চূড়ান্ত বলে দাবি করেছে ইংলিশ সংবাদমাধ্যমটি।

আক্রমণভাগে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সম্ভাব্য নতুন সঙ্গী হিসেবে অনেক দিন থেকেই বার্সেলোনার পছন্দের তালিকায় সবার উপরে ছিলেন ইন্টার মিলানের লাউতারো মার্তিনেজ। তিনি নিজেও চেয়েছিলেন কাতালান শিবিরে যোগ দিতে। কিন্তু বার্সাকে ঘিরে সাম্প্রতিক সময়ের তৈরি হওয়া নানাবিধ জটিলতায় নিজের মন ঘুরিয়ে ফেলেছেন মেসির স্বদেশি এ তরুণ। ইতালিয়ান ক্লাব ইন্টারেই থেকে যেতে মনস্থির করেছেন তিনি। তাকে পাওয়ার আশা না থাকায় একরকম বাধ্য হয়েই ডিপাইকেই মূল ফরোয়ার্ড হিসেবে ন্যু ক্যাম্পে নিতে চাইছে কাতালানরা।

টেলিগ্রাফের সংবাদ অনুযায়ী, ডিপাইকে পেতে ২৫ মিলিয়ন ইউরো খরচ করতে হচ্ছে বার্সেলোনাকে। অবশ্য আনুষঙ্গিক খরচ হিসেবে বাড়তি পাঁচ মিলিয়ন ইউরো গুণতে হবে তাদেরকে।

২৬ বছর বয়সী ডিপাইও নাকি বার্সেলোনায় যোগ দিতে মুখিয়ে আছেন। তাছাড়া, কয়েক দিন আগে ক্লাব ছাড়ার ইঙ্গিতও দিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফরোয়ার্ড। এখন পুরো বিষয়টি তার বর্তমান দল লিওঁর উপর নির্ভর করছে। তবে লাউতারো যেহেতু বার্সায় যেতে চাইছেন না, তাই বিকল্প হিসেবে খুব শিগগিরই হয়তো মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলতে দেখা যেতে পারে ডিপাইকে!

Comments

The Daily Star  | English
Bank Asia plans to acquire Bank Alfalah

Bank Asia moves a step closer to Bank Alfalah acquisition

A day earlier, Karachi-based Bank Alfalah disclosed the information on the Pakistan Stock exchange.

4h ago