উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে আহমদ শফীকে

হাটহাজারী মাদরাসা নামে পরিচিত আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালকের পদ ছেড়ে দেওয়া হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।
ছবি: সংগৃহীত

হাটহাজারী মাদরাসা নামে পরিচিত আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালকের পদ ছেড়ে দেওয়া হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।

আজ শুক্রবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপপরিচালক আফতাবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি দ্য ডেইলি স্টারকে জানান, গতকাল রাতে আহমদ শফীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়।

আজ সকালে তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয় এবং বোর্ডের সিদ্ধান্তে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে বলে জানান আফতাবুল ইসলাম।

তিনি আরও বলেন, ‘আহমদ শফীর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যা আছে। সেজন্য তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বিকেল সাড়ে চারটার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার আজগর আলি হাসপাতালে নিয়ে যাওয়ার কথা আছে।’

আহমদ শফীর পরিবারের বরাত দিয়ে তিনি জানান, সম্প্রতি হাটহাজারী মাদরাসায় চলমান উত্তেজনা নিয়ে তিনি মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েছেন।

আরও পড়ুন:

হাটহাজারী মাদ্রাসা অনির্দিষ্টকালের জন্য বন্ধের নির্দেশ

হাটহাজারী মাদরাসা থেকে আল্লামা শফীর পদত্যাগ

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago