শীর্ষ খবর

কক্সবাজার পুলিশের ৭ কর্মকর্তা বদলি

কক্সবাজার পুলিশের সাত কর্মকর্তাসহ পুলিশের মোট ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার পুলিশ সদর দপ্তর থেকে দেওয়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।
Coxsbazar_DS_Map.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজার পুলিশের সাত কর্মকর্তাসহ পুলিশের মোট ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার পুলিশ সদর দপ্তর থেকে দেওয়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

কক্সবাজার পুলিশের ওই সাত কর্মকর্তার মধ্যে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ ইকবাল হোসাইনকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার, কক্সবাজার সদর সার্কেলের এএসপি মো. আদিবুল ইসলামকে মুন্সিগঞ্জ সদরে এএসপি, কক্সবাজার সদরের এএসপি রেজওয়ান আহমেদকে গাজীপুর মহানগর পুলিশে (জিএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার, কক্সবাজারের মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাস গুপ্তকে চট্টগ্রামের নবম এপিবিএন’র সহকারী পুলিশ সুপার, কক্সবাজার ট্রাফিকের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিককে চট্টগ্রাম পুলিশের আরআরএফে সহকারী পুলিশ সুপার, কক্সবাজারে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজি মো. মতিউল ইসলামকে নোয়াখালীর সহকারী পুলিশ সুপার ও কক্সবাজারের ডিএসবির সহকারী পুলিশ সুপার মো. শহীদুল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়েছে।

এর আগে, গত ১৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে দেওয়া এক আদেশে কক্সবাজার জেলার পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনকে বদলি করে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। তিন সপ্তাহের মধ্যে কক্সবাজার পুলিশের উচ্চপদস্থ এই কর্মকর্তাদের বদলি করা হলো।

গতকাল দেওয়া প্রজ্ঞাপনে বদলি ও পদায়নকৃত বাকি সাত কর্মকর্তার মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্সের এএসপি মো. রফিকুল ইসলামকে কক্সবাজারের এএসপি, হেডকোয়ার্টার্সের এএসপি মামুন আল ইসলামকে কক্সবাজার সদর সার্কেলের এএসপি, চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার পংকজ বড়ুয়াকে কক্সবাজার সদরে এএসপি, সিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. জাহেদুল ইসলামকে মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার, র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলমকে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ও খাগড়াছড়ির ডিএসবি’র সহকারী পুলিশ সুপার খন্দকার গোলাম শাহনেওয়াজকে কক্সবাজার ডিএসবি’র সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয়, জনস্বার্থে পুলিশের এই ১৪ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

Comments

The Daily Star  | English