বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেপ্তার কালাম ও শাহেদ রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জ সংঘবদ্ধ ধর্ষণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়ার মামলার গ্রেপ্তারকৃত আবুল কালাম (২২) ও মাইন উদ্দিন শাহেদ (৫১) কে রিমান্ডে পেয়েছে পুলিশ।
বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ ও নারী নির্যাতন মামলার গ্রেপ্তারকৃত আবুল কালাম ও মাইন উদ্দিন শাহেদকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করে পুলিশ। ছবি: স্টার

নোয়াখালীর বেগমগঞ্জ সংঘবদ্ধ ধর্ষণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়ার মামলার গ্রেপ্তারকৃত আবুল কালাম (২২) ও মাইন উদ্দিন শাহেদ (৫১) কে রিমান্ডে পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার এজাহারের আসামি কালামকে ৬ দিন ও এজাহার বহির্ভূত শাহেদকে ২ দিনের রিমান্ডে দেন আদালত।

বিকালে নোয়াখালী মুখ্য বিচারিক হাকিম আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোস্তাক

আহম্মেদের রিমান্ড আবেদনের পরিপ্রক্ষিতে এই আদেশ দেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, আসামি কালামকে গতকাল রাতে কুমিল্লার দাউদকান্দি থেকে গ্রেপ্তার করে র‍্যাব। শাহেদকে একলাশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমঞ্জ মডেল থানার এসআই মোস্তাক আহাম্মেদ জানান, আদালতে গ্রেপ্তারকৃতদের হাজির করে কালামকে ৭ দিনের ও শাহেদকে ৪ দিনের রিমান্ড আবেদন করা হয়। ৩নং আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে কালামকে

দুই মামলাতে ৩ দিন করে ৬ দিন এবং পর্ণোগ্রাফি মামলায় মাইন উদ্দিন শাহেদকে ২ দিনের

রিমান্ডে দেন।

নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নির্যাতনের শিকার নারী বাদী হয়ে তিনটি মামলা করছেন। একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে, পর্ণগ্রাফি আইনে ও ধর্ষণ মামলা। তিনটি মামলায় এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ৫ জন এজাহারের এবং ৫ জন এজাহার বহির্ভূত। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago