কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কিশোর নিহত

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে শয়ন হাছান (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। নিহত শয়ন কামরাঙ্গীরচরের একটি ব্লক প্রিন্টিং কারখানায় কাজ করতেন।
dead_body_0.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে শয়ন হাছান (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। নিহত শয়ন কামরাঙ্গীরচরের একটি ব্লক প্রিন্টিং কারখানায় কাজ করতেন।

আজ শনিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে কামরাঙ্গীররের হাসান নগর এলাকায় ওই কারখানার সামনে এ ঘটনা ঘটে। পরে সহকর্মীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী রাকিব জানান, কামরাঙ্গীরচর হাসান নগর ১নং গলিতে অবস্থিত আপন বুটিকস প্রিন্টিং কারখানায় কাজ করে তারা। এই কারখানার অপর শ্রমিক সিরাজের সঙ্গে শয়নের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে সিরাজ কারখানার সামনে শয়নের ডান বুকে ও ডান রানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে শয়নকে হাসপাতালে নেওয়া হলে সে মারা যায়।

নিহতের বোন বৃষ্টি জানান, তাদের বাড়ী শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভাইডাঙ্গা গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচরের মুন্সিহাটি বাদশা মিয়া স্কুল গলিতে থাকেন। শয়ন স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো। দুই সপ্তাহ আগে ওই কারখানায় চাকরি নেয়।

তবে, এই হত্যাকাণ্ডের বিষয়ে কিছুই বলতে পারেননি বৃষ্টি।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবহিত করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Police see dead man running

Prisoners, migrants, even the deceased get implicated in cases

10h ago