গাজীপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাজীপুরের সালনা এলাকায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ ওরফে সবুজকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের সালনা এলাকায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ ওরফে সবুজকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

আজ শনিবার র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার রাত আড়াইটার দিকে বাসন থানার তেলিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১ অক্টোবর রাত ১০টার দিকে গাজীপুর মহানগরের সালনা এলাকা থেকে বাসায় ফেরার পথে স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে আরিফসহ তার বন্ধুরা। পরে আরিফের বন্ধুর সালনার ভাড়া বাসায় নিয়ে সারারাত সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণ করে। পরে ভুক্তভোগীর মুখে স্কচ টেপ এবং গলায় ওড়না পেঁচিয়ে হাত ও পা বেঁধে বক্স খাটের ভেতর আটকে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, পরে ভুক্তভোগীর গোঙানির শব্দ শুনে পাশের বাসার ভাড়াটিয়ারা তাকে দেখতে পায় এবং তার পরিবারকে জানায়। খবর পেয়ে স্বজনেরা এলাকাবাসীর সহায়তায় তাকে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় পরদিন ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তার সহযোগী পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

গ্রেপ্তার সবুজ শেরপুরের নালিতাবাড়ি উপজেলার বড়াজানি গ্রামের বাসিন্দা। তিনি গাজীপুর মহানগরের বাসন থানা তেলিপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে গ্যারেজ মিস্ত্রীর কাজ করতেন।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago