তিন ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

রাজধানীর হাজারীবাগ বসিলায় তিন ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।
murder-logo-1_0.jpg
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর হাজারীবাগ বসিলায় তিন ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

মৃত ব্যক্তির নাম লাল মিয়া (৪৫)। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে দুপুর সোয়া ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শহর আলী জানান, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে তাদের নিজেদের বাড়ি। তার বড় ভাই লাল মিয়ার তিনতলা বাড়ি। দ্বিতীয় তলায় তিনি থাকতেন। তিন ছেলে একই বাড়িতে আলাদা থাকতেন। গত সাত-আট মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। তালাকপ্রাপ্ত স্ত্রী আরজুদা বেগমও ঐ বাড়ির তৃতীয় তলায় থাকতেন। তিন ছেলে মায়ের পক্ষে অবস্থান নেন। ছেলে ও সাবেক স্ত্রীর সঙ্গে মাঝে মাঝেই ঝগড়া হত লাল মিয়ার।

আজ দুপুরে বড় ছেলে জহিরুল ইসলাম, মেজো ছেলে সাজ্জাদুল ও ছোট ছেলে মিলন ঘরে ঢুকে লাল মিয়ার বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এ সময় আরজুদা বেগম দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন।

তিনি বলেন, ‘আমরা শব্দ পেয়ে ভিতরে গিয়ে ভাইকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখি। উদ্ধার করে তাকে প্রথমে শিকদার মেডিকেলে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

Dhaka traffic still light as offices, banks, courts reopen

After five days of Eid and Pahela Baishakh vacation, offices, courts, banks, and stock markets opened today

49m ago