এখনো করোনামুক্ত নন রোনালদো, খেলছেন না বার্সার বিপক্ষে

জুভেন্টাস অবশ্য এখনও আশা ছাড়ছে না। ম্যাচের ৪৮ ঘণ্টা আগে ফের রোনালদোর কোভিড-১৯ পরীক্ষা করানো হবে।
Ronaldo
ছবি: টুইটার

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে আগামী মঙ্গলবার মাঠে নামছে জুভেন্টাস। কিন্তু সে ম্যাচে দলের সেরা তারকাকে ক্রিস্তিয়ানো রোনালদোকে পাওয়ার সুযোগ নেই ক্লাবটির। কারণ এখনও কোভিড-১৯ পজিটিভ রয়েছেন এ তারকা। দ্বিতীয় পরীক্ষাতেও তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়ায় হাইভোল্টেজ সে ম্যাচে মাঠের বাইরেই থাকতে হচ্ছে এ পর্তুগিজ তারকাকে। এমন সংবাদই প্রকাশ করেছে স্কাই স্পোর্টস ইতালিয়া।

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকেই লিওনেল মেসির সঙ্গে দ্বৈরথটা খুব মিস করছেন ভক্ত-সমর্থকরা। তবে চ্যাম্পিয়ন্স লিগের ড্র ফের সমর্থকদের মনে আশার জোগান দিয়েছিল। একই গ্রুপে পড়ে বার্সেলোনা ও জুভেন্টাস। কিন্তু দুর্ভাগ্য এর আগে কোভিড-১৯ পজিটিভ হন তিনি। সেরে ওঠেননি এখনও। তাই ভক্তদের অপেক্ষাটা আরও বাড়ল।

জুভেন্টাস অবশ্য এখনও আশা ছাড়ছে না। ম্যাচের ৪৮ ঘণ্টা আগে ফের রোনালদোর কোভিড-১৯ পরীক্ষা করানো হবে। আর ফলাফল নেগেটিভ এলে বার্সার বিপক্ষে তাকে খেলানোর অনুমতি চাইবে উয়েফার কাছে। তবে উয়েফার প্রটোকল অনুযায়ী, ম্যাচের এক সপ্তাহ আগে খেলোয়াড়কে কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ থাকতে হবে। অন্যথায় খেলার সুযোগ পাবেন না তিনি। রোনালদোর ক্ষেত্রেও ব্যতিক্রম হওয়ার সম্ভাবনা নেই।

এদিকে ইতালিয়ান গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, আগামীকাল ফের কোভিড-১৯ পরীক্ষা করানো হবে রোনালদোর। আর তাতে নেগেটিভ এলে আইসোলেশন থেকে বের হতে পারবেন তিনি। কিন্তু বার্সার বিপক্ষে ম্যাচে থাকতে পারছেন না।

গত ১৩ অক্টোবর উয়েফা নেশন্স লিগের ম্যাচে সুইডেনের বিপক্ষে মাঠে নামার আগে রোনালদোর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদটা মিলে। তখন থেকেই আইসোলেশনে আছেন তিনি। পরে বিশেষ অনুমতি নিয়ে তাকে পর্তুগাল থেকে তুরিনে নিয়ে আসে জুভেন্টাস। কারণ ইতালিতে আইসোলেশনে চার দিন কম থাকতে হয়। প্রত্যাশা ছিল দ্বিতীয় পরীক্ষাতেই নেগেটিভ হবেন রোনালদো। কিন্তু তা পূরণ হলো না।

Comments

The Daily Star  | English

Getting the price right for telecom consumers

In a price-sensitive market like Bangladesh, the price of telecom services quite often makes the headlines

1h ago