করোনা আক্রান্ত আ. লীগ নেতা হানিফ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য এবং দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কুষ্টিয়া-৩ আসনের এই সংসদ সদস্য তার ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।
hanif
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। স্টার ফাইল ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য এবং দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কুষ্টিয়া-৩ আসনের এই সংসদ সদস্য তার ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

আজ বুধবার তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, ‘আমি গত তিন দিন ধরে জ্বরে ভুগছি। পরীক্ষার পর আজ আমার করোনা শনাক্ত হয়েছে। দেশের মানুষকে আমার দ্রুত আরোগ্যর জন্য প্রার্থনা করতে অনুরোধ করছি।’

সোমবার জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে অংশ নেওয়া হানিফ জানান, জ্বর ছাড়া তিনি এখন পর্যন্ত অন্য কোনো শারীরিক সমস্যা বোধ করছেন না।

এর আগে, গত ৮ নভেম্বর থেকে জাতীয় সংসদের বিশেষ অধিবেশনের আগে ৭ নভেম্বর পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারসহ ছয় সংসদ সদস্যের করোনা শনাক্ত হয়।

তারা হলেন, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ মো. শহীদুজ্জামান সরকার, ঢাকা-১০ আসনের শফিউল ইসলাম, পাবনা-৪ আসনের নুরুজ্জামান বিশ্বাস এবং সংরক্ষিত নারী আসনের দুই সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম।

মুজিববর্ষ উপলক্ষে একাদশ জাতীয় সংসদের বিশেষ অধিবেশনের জন্য সংসদ সদস্য, সাংবাদিক ও কর্মকর্তাদের কোভিড-১৯ পরীক্ষার জন্য ৬ নভেম্বর সংসদ সচিবালয়ের মিডিয়া সেন্টারে নমুনা সংগ্রহ করা হয়।

সংসদ সচিবালয় সূত্র জানায়, এখন পর্যন্ত প্রায় ৫০ জন সংসদ সদস্য কোভিড-১৯ এ সংক্রমিত হয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ও নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য এম ইসরাফিল আলম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

Comments

The Daily Star  | English
Afif Hossain exposing BCB’s truth

Afif exposing BCB’s bitter truth

Afif Hossain has been one of the most fortuitous cricketers in the national fold since his debut in February 2018.

8h ago